মাহফুজ মাহমুদের হ্যাকার গল্প। পর্বঃমাহফুজ মাহমুদের হ্যাকার গল্প। পর্বঃ 2


কথাটার মাথামুন্ড কিছুই বুঝলাম না,কে আবার কার তথ্য নিয়ে নিরো,মানে আমি আবার কার তথ্য নিয়ে নিলাম..?

কে মেসেজটি করছে সেটা দেখার জন্য নিজের তৈরি সার্ভারটা অন করলাম,মেসেজটা কে দিয়েছে সেটা সার্স করতেই দেখি সেই রুহি নামের মেয়েটা আমার কম্পিউটার নিজের দখলে করে নিয়েছে,ব্যাপারটা কি হলো,মেয়েটা জানলো কিভাবে যে আমি ওদের ডাটা নিয়েছি..?
নাহহহ আমাকে মেয়েটার সাথে কথা বলতে হবে খুব সাবধানে,যাতে ওর থকে তথ্যগুলো নিতে পারি,
মাহফুজ, আচ্ছা আমি যে তোমার তথ্যগুলো নিয়েছ সেটা তুমি কিভাবে জানো..?
রুহি, আমি কিভাবে জানি সেটা বলছো..? হাহাহা আমাকে হাসালে তুমি,এইটা জানতে কি আমার সময় লাগে ভেবেছো..? কালকেই তো তোমার কম্পিউটার হ্যাক করেছি,তারপর দেখলাম তুমি অ্যাকটিভ নাই,তাই কিছু বলি নাই,এখন ভালো করে বলছি,ভলো ছেলেদের মতো আমার তথ্যগুলো ফেরত দিয়ে দাও,নাহলে তোমার কম্পিউটার সিস্টেম পুরোটাই আমার দখলে নিয়ে নিবো,আমাকে এখোনো চিনতে পারো নাই,কেবল ভালো করে কথা বলা শুরু করেছি,
মাহফুজ, এই শোনো তোমার সাথে আমি কিছু করতে চাচ্ছি মা,তবে এইটুকু বলছি যে তুমি যে কাজটি করতে চাচ্ছো ওই বাজে সংস্থার সাথে,সেটা মোটেও ঠিক না,তুমি নিজের দেশের এতো বড় ক্ষতি কিভাবে করতে পারো..?
রুহি, আমি কি করবো আর না করবো সেটা কি তোকে বলতে হবে হা..?এতোক্ষন ধরে অনেক ভালোভবে কথা বলেছি তোর সাথে,কিন্তু এখন তুই তোর সীমা অতিক্রম করে ফেলেছিস,যতোক্ষন না তুই আমার তথ্যগুলো দিবি,ততোক্ষন তোর পুরো কম্পিউটার সিস্টেম আমার দখলে,তুই এখন থেকে কোন কাজই করতে পারবি না,তবে একটা ইনবক্স অপেন করে রাখছি,যখন সেখানে তথ্যগুলো দিবি,অটোমেটিক তোর কম্পিউটার ঠিক হয়ে যাবে,বলেই রুহি ইনঅ্যাকটিভ হয়ে যায়,
মাহফুজ, মেয়েটা হঠাৎ করে তুই তুকারি শুরু করে দিলো,তারপর কিছু না বলেই আমার সবকিছু ওর দখলে করে নিয়েছে,মাথাটা তো পুরো গরম হয়ে গেলো,ওই শয়তান মাইয়া আমার কম্পিউটার হ্যাক করে নিয়েছে,কিন্তু ওই ছেমরি তো আর জানে না যে হ্যাকিংয়ের গুরু কেডা,দাড়া ছেমরি একটু ওয়েট কর,দেখ কম্পিউটার সিস্টেম কেমনে ফিরিয়ে নিয়ে আসি,তারপর আমার ডার্ক ওয়েবের সার্ভারটা অন করলাম,প্রায় ১০ মিনিটের মধ্যে সবকিছু ফিরিয়ে নিয়ে আসলাম,তারপর রুহির সমস্ত সিকিউরিটি অফ করে নিশ্চিন্তে গিয়ে ঘুমিয়ে পরলাম,
এদিকে রুহি মাহফুজের কম্পিউটার সিস্টেম লক করে দিয়ে খুশি হয়ে বসে আছে,ঠিক তখনই প্রাইভেট গ্রুপটা রুহিকে মেসেজ করলো,প্রাইভেট হ্যাকার গ্রুপটার নাম হলো এনজিও,রুহি তখনই মেসেজ অপশনে চলে গেলো,
এনজিও, হ্যালো রুহি তোমার কাজ কতোদূর এগোলো..?
রুহি, স্যার আমাদের এই কনভারসেশন গুলো একটা ছেলের কাছে চলে গেছে,
এনজিও, রুহি এটা কিভাবে হতে পারে..? আমাদের এতো সিকিউরিটি মেসেজ কোডগুলো কিভাবে তাদের কাছে যেতে পারে..? আমাদের কোডিং সিস্টেমগুলোর মধ্যে সে কিভাবে প্রবেশ করতে পারে..?
রুহি, স্যার সেটা তো আমিও বুঝতে পারছি না,তবে আমি খোজ নিয়ে দেখেছি,আমাদের তথ্যগুলো আরো একজনের কাছে ট্রান্সফার হয়েছে,আমার মনে হয় এটা এনএসআই এর কোনো টিম মেম্বার এর কাজ,ওরা প্রায় সারাদিন কম্পিউটারের সামনে বসে প্রাইভেট সার্ভারগুলো খুজে দেখে,আর সেগুলোর সিস্টেম হ্যাক করে নিয়ে দেশের জন্য কাজ করে,
এনজিও, সেটা হলে তো আমাদের লক্ষে আমরা পৌছাতে পারবো না,এই দেশটাকে আমাদের নিজেদের আয়ত্তে নিয়ে আসতে হবে,এই দেশের একজন কর্মকর্তার জন্য আমি আমার কাজ থেকে বিতারিত হয়েছি,আমার পুরো টিমের বাইরেও তোমাকে আমি নিয়েছি,যাতে আমার কাজটা তোমাকে দিয়ে বিশ্বাসের সাথে করাতে পারি,যেভবেই হোক তথ্যগুলো আমার ফেরত চাই,দরকার হলে আরো টিমমেট জোগাড় করো,আর কাজ না হলে ওই ছেলেটাকে ট্রাক করে মেরে দাও,ওর ঠিকানা জোগাড় করো,যেকোনো মূল্যে আমার ওই তথ্যগুলো ফেরত চাই,
রুহি, ইয়েস স্যার আমি দেখছি কি করা যায়,আমার সর্বোচ্চ চেষটা করবো,তবে আপনিও কাজ করুন,আপনার প্রতি আমার বিশ্বাস আছে,তারপর রুহি অফলাইনে চলে আসে,
এদিকে মাহফুজ ওর মায়ের ডাকে ঘুম থেকে জেগে উঠে,তারপর আস্তে আস্তে চোখ দুইটা খোলে,তারপর সামনেই ওর আম্মুকে দেখতে পাই,
মাহফুজ, কি হলে আম্মু এমন করে ডাকছো কেনো..? একটু কি শান্তিতেও ঘুমাতে দিবে নাকি..? আমার আরামের ঘুমটা নষ্ট করে দিলে তো.....
আম্মু, হা আমিই তো তোর ঘুম সবসময় নষ্ট করে দিই,ঘড়র দিকে তাকাইছিস যে এখন কয়টা বাজে..? পুরো সাড়ে নয়টা বাজে,আর মাত্র আধাঘন্টা পরে তোর কলেজ,কলেজের তো দেরি হয়ে যাচ্ছে,
মাহফুজ, আম্মুর মুখে সময়ের কথা শুনে লাফ দিয়ে উঠলাম,আরে বলো কি আম্মু,আজকে আমার এতো দেরি হয়ে গেছে..? তুমি আগে ডাক দিবে না আমাকে..? দেখি সরো তো এখন,আম্মুকে সরিয়ে দিয়ে দৌড় দিয়ে ওয়াসরুমে চলে গেলাম,তারপর ফ্রেস হয়ে হালকা নাস্তা করে নিলাম,রেডি হয়ে নিয়ে কলেজে চলে গেলাম,কলেজে আমার বেষ্ট ফ্রেন্ড তাহসিন,কলেজে গিয়ে দেখি বড় গাছটার নিচে বসে আছে,তখন ওর কাছে গেলাম,কিরে তুই এভাবে বসে আছিস কেন..?
তাহসিন, তো কি করবো তুই বল..? প্রত্যেকদিন তো তোর সাথে বসে গল্প করে তারপর একসাথে ক্লাসে যায়,তো আজকে কলেজে এসে দেখি তুই আসিস নাই,মনে করলাম চলে আসবি,কিন্তু প্রায় ১ ঘন্টা ধরে বসে আছি তোর দেখা মিললো না,তুই তো আবার রাজপুত্র,তোর আসতে দেরি হয়,😒
মাহফুজ, এইরে মনু আজকে সত্যিই দেরি হয়ে গেছে,গুলুগুলু রে তুই আমাল জন্য বতে আতিত তাই না😁😁
আজকে একটু ঘুমিয়ে পরেছিলাম রে,ওই জন্য দেরি হয়ে গেছে,
তাহসিন, হাহহহ হইছে তুই আসছিস এই আমার জন্য যথেষ্ট,আচ্ছা চল এখন ক্লাসে যায়,ক্লাসের সময় প্রায় হয়ে গেছে,
মাহফুজ, ওহহহ হা আচ্ছা চল,আজকে ভালো করে ক্লাস করবো,আর তোরে ক্লাস করাবো,দুজন মিলে ক্লাসে চলে গেলাম,কয়েকটা ক্লাস করে দুজন বাইরে চলে আসলাম,দুপুরের দিকে অনেক ক্ষুদা লেগে গেলো,তাই তাহসিনকে নিয়ে ক্যান্টিনে গিয়ে কিছু খেয়ে নিলাম,কলেজ শেষ হলে বাসায় চলে আসলাম,
তারপর রেষ্ট নিয়ে খাওয়া দাওয়া করে ঘুমের দেশে চলে গেলাম,
এদিকে রুহি নিজের কম্পিউটার অন করে মাহফুজের কম্পিউটার সিস্টেমে লগইন করলো,কিন্তু পাসওয়ার্ড দিলে বারবার এক্সেস ডিনাইড হতে লাগলো,কিছুতেই পাসওয়ার্ড কাজ করাতে পারলো না,রুহি বুঝে গেলো যে মাহফুজ কম্পিউটার সিকিউর করে ফেলেছে,রুহির মাথায় তো আকাশ ভেঙে পরলো,কারন রুহি যে সিস্টেম লক দিয়ে রেখেছিলো,
সেটা কোনো প্রো হ্যাকারের পক্ষেও লক খোলা পসিবল ছিলো না,শুধু মাত্র ডার্ক সাইভার হ্যাকার কিং এর পক্ষেই লকটা খোলা সম্ভব,এবার রুহির টনক নড়ে গেলো,তাহলে কি ছেলেটা হ্যাকার কিং..? নাকি কোনো হ্যাকার কিং এর আন্ডারে কাজ করে..? রুহির মাথায় কিছুই কাজ করছে না,এবার কম্পিউটার অন করে সর্বপ্রকার চেষ্টা করতে লাগলো মাহফুজের কম্পিউটার হ্যাক করার জন্য,
মাহফুজ, ঘুম থেকে একেবারে সন্ধ্যার সময় উঠলাম,তারপর আব্বু আম্মু রুমে চলে গেলাম,দেখি আব্বু বাসায় চলে আসছে,আরে আব্বু তুমি বাসায় কখন আসলে..?
আব্বু, এইতো একটু আগেই বাসায় আসছি,তুই একদম ঠিক সময়ে চলে আসছিস,তুই না আসলে একটু পরে আমিই তোকে ডাকতে যেতাম,কাছে এসে বস,তোর সাথে কিছু কথা আছে,
মাহফুজ, হা আব্বু ঠিক আছে,এইযে বসলাম,তুমি কি বলবে এবার বলে,
আব্বু, আচ্ছা শোন আমার অফিস থেকে অর্ডার আসছে,আমাদের আবার ট্রান্সফার হতে হবে,আর জায়গাটা খুব ভালো,আশা করি তোরও খুব ভালো লাগবে,আর সেখনে ভালো একটা কলেজ আছে,যেখানে তোর লেখাপড়া আরো ভালো হবে,আমরা পরসু চলে যাবো ওখানে,
মাহফুজ, আচ্ছা ঠিক আছে,তাহলে আমার সবকিছুই গুছিয়ে নিই,তারপর খুশিমনে রুমে চলে আসলাম,তারপর কম্পিউটার টা অন করে ডার্ক ওয়েবে লগ ইন করলাম,তারপর প্রাইভেট গ্রপটার সাইটে প্রবেশ করতেই দেখি রুহি আমার আইডি ওদেরকে দিয়ে দিয়েছে.....!
নবীনতর পূর্বতন

যোগাযোগ ফর্ম