নিষ্পাপ প্রাণ। অনৈতিক সম্পর্কের ভয়াবহতা

যুবতী মেয়েটির ধবধবে পে'ট ধারালো ছু'রি দিয়ে কা'টতেই বেড়িয়ে এলো একটি কোমল নবজাতকের হাত। মৃ'ত নবজাতকের হাত দেখে আমি আঁতকে উঠলাম।সার্জন বললেন " কি হলো পর্শী? ভয় পেলে নাকি? " " জি স্যার " " প্রথমবার তাই ভয় পেয়েছো।কিছুদিন পর দেখবে এগুলা স্বভাবিক লাগবে " " ইশশশ, পে'টে সন্তান নিয়ে মেয়েটা আ'ত্নহ'ত্যা করলো! ওর স্বামী নিশ্চিয়'ই নি'র্যাতন করতো তাই না স্যার? " সার্জন হেসে বললেন " স্বামী আসবে কোত্থেকে,মেয়েটা তো অবিবাহিত " আ'ত্নহ'ত্যার কারণটা আমার কাছে স্পষ্ট হয়ে গেলো।ভালোবাসার দোহাই দিয়ে কেউ তার সাথে শারীরিক সম্পর্ক করে ধোকা দিয়েছে।চোখভর্তি অশ্রু নিয়ে ওখান থেকে বাইরে বেড় হলাম।ফোনটা বেজে উঠলো।ফোনের ওপাশ থেকে শুভ্র বললো " এই বাবু,আজ দেখা করবা? " " কোথায়? " " বাবা খুব সুন্দর একটা বাগানবাড়ি কিনেছে।চলো না ওখানে একান্ত কিছুক্ষণ সময় কাটাই " " একান্ত সময় কাটানো বলতে কি শারিরীক সম্পর্কের কথা বলছো? " শুভ্র হেসে বললো " আমি তো তোমাকে ভালোবাসি তাই না?আর বলেছিলাম না সামনের মাসে বিয়েও করবো? তাহলে সমস্যা কোথায়? " আমি ফোনটা কান থেকে সরিয়ে একপলক মৃ'ত নবজাতক শিশুটার দিকে তাকালাম।কি ফুটফুটে সেই শিশু।ফুলের পাপড়ির মতো হাত পা।শুভ্র আবারো বললো " কি হলো? সমস্যা কোথায় বলবে তো? " আমি কিছু না বলে ফোন কেটে দিলাম।শিশুটির ছবি তুলে শুভ্রকে পাঠিয়ে দিলাম। মেসেজে লিখলাম " সমস্যা হলো একটা নিষ্পাপ প্রাণ " #অনুগল্প #নিষ্পাপ_প্রাণ #জয়ন্ত_কুমার_জয়
নবীনতর পূর্বতন

যোগাযোগ ফর্ম