পতিতালয় সম্পূর্ন গল্প। লেখ হাসিব। ভালোবাসার গল্প।

 ---প/তি/তালয়ে গিয়েছিলাম নিজের শা রী রি ক তৃপ্তি মেটানোর জন্যে? 



---কিন্তু সেখানে গিয়ে নিজের বোনকে দেহ ব‍্যবসাহী হিসাবে দেখতে পাবো। সেটা ভাবতে পারিনাই।


"চলুন পুরা কাহিনী শুনে ফেলি? 


---ছেলেটির নাম ছিলো হাসিব? এক ভাই এক বোন। বেশ কয়েক বছর হলো বড় বোনের বিয়ে হয়েছে। কিন্তু সেটাও আবার পরিবারের বিরুদ্ধে পালিয়ে গিয়ে।


---তার পর থেকে তার সঙ্গে কোন যোগাযোগ নেই।এই ভাবে ৭ টী বছর কেটে যায়। 


---এরি মধ‍্যে ছোট ভাই হাসিব যৌবনের গন্ডিতে সবে মাত্র পা দিয়েছে। সব কিছু ভালোই চলেছিলো। হঠাৎ একদিন হাসিব চিন্তা করে সে পতিতালয়ে যাবে। সেখানে গিয়ে নিজের শারীরিক তৃপ্তি মিঠিয়ে আসবে। 


---যাই ভাবা সেই কাজ?


"পতিতালয়ে এসে"


হাসিব : ভাই সুন্দর এবং হ/ট জিনিস কি তোমার এখানে পাওয়া যাবে। 


----অবশ‍্যই যাবে কিন্তু একটু টাকা বেশি পরবে। আপনি কি তা দিতে রাজি আছেন। 


হাসিব : আরে টাকা নিয়ে চিন্তা করতে হবে না।দিয়ে দিবো। 


---ঠিক আছে এখানে ২ হাজার টাকা জমা দিয়ে ২২০২ নাম্বার রুমে চলে যান সেখানেই আপনার মনের মতো মেয়েটি আছে। 


"এর পরে হাসিবি সেখানে টাকা জমা দিয়ে সেই রুমের দিকেই অগ্রসর হতে থাকে"


---রুমের ভিতরে ডুকেই দেখে মেয়েটি আয়নার সামনে সাজতেছে। 


হাসিব : আর সাজতে হবে না? এখন তোর ওই রুপের আগুনে আমাকে একটু ফেলিয়ে দে। 


"কথাটি শুনেই মেয়েটি হাসিবের দিকে তাকায়? আর হাসিব একটি 360 ভোল্টের শর্ট খায়? 


হাসিব : নেহা আপু তুমি এখানে? 


নেহা : হাসিব তুইইইই এখানে।


"দুজনেই বেশ আশ্চর্য হয়? 


হাসিব : তুমি আগে বলো তুমি এখানে কেনো। তোমার তো শশুর বাড়িতে থাকার কথা। 


"নেহা ভাইয়ের কথা শুনে নিশ্চুপ হয়ে যায়?


হাসিব : কি হলো আপু কথা বলেছো না কেনো। আমার প্রশ্নের উত্তর দাও। 


নেহা : আসলে হাসিব? আমি আজ ৭ বছর থেকে এই পতিতালয়ে থাকি? 


হাসিব : কিইইইই? তুমি না পালিয়ে বিয়ে করছো। তাহলে এখানে কিভাবে ৭ বছর ধরে থাকতে পারো।


নেয়া : আচ্ছা শোন তবে। আজ থেকে ৭ বছর আগে আমি কাব‍্য নামের একটি ছেলেকে ভিষন ভালোবাসতাম। কাব‍্য ও আমাকে অনেক ভালোবাসো।  হঠাৎ একদিন কাব‍্য আমাকে বলে। 


#পতিতালয়__

মি হাসিব

২শেষ 

কাব‍্য: নেহা চলো বিয়ে করে ফেলি। কারন আমাদের ভালোবাসা?


নেহা : কে বলছে মেনে নিবেনা। অবশ্যই মেনে নিবে দেখিও তুমি? 


কাব‍্য : ঠিক আছে তোমার পরিবারের কাছে আমাদের ভালোবাসা কথা বলো দেখো কি বলে ওরা।


নেহা : ঠিক আছে আজকে বলবো? 


---এর পরে আমি বাবা মাকে আমাদের সম্পর্কের কথাটি জানাই।


হাসিব : তার পরে? 


নেহা : তার পরে বাবা মা কোন ভাবেই রাজি হয়না। তারা বলে বেশি বারা বারি করলে বাড়ি থেকে বাহিরে যেতে দিবে না। 


"তখন আমি ও কাব‍্য দুজনে প্লান করে পালিয়ে ঢাকায় চলে আসি।  আসার পরে এক সঙ্গে দুজনে বেশ কিছুদিন থাকি তার পরে কাব‍্য একদিন বলে। 


কাব‍্য : চলো আজ তোমাকে একটি রিসডে নিয়ে যাবো।


নেহা : সেটা আবার কোথায়। 


কাব‍্য : আছে? কিন্তু তার জন্যে তোমাকে চোখ বেধে যাইতে হবে গাড়িতে করে।মনে করো সারপ্রাইজ। 


নেহা : আরে চোখ বাধবো কেনো? 


কাব‍্য : চোখ না বাধলে সারপ্রাইজ কি ভাবে থাকে বলো। 


--এর পরে কাব‍্যের জোরা জুরিতে আমি রাজি হই। 


কাব‍্য : ধন্যবাদ বউ আমার। 


নেহা : কখন যাবে। 


কাব‍্য : এখনি যাবো। বাহিরে গারি এসে আমাদের জন্যে অপেক্ষা করতেছে।


নেহা : কি বলো আমি তো কিচ্ছু জানিনা এই সবের। কখন কি করলা।


কাব‍্য : সব সারপ্রাইজ? 


---এর পরে আমি চোখ বেধে গাড়িতে উঠতেই কেউ একজন আমার মুখের সামনে একটি রুমাল নিয়ে আসে। আর আমার ঙ্গান হারিয়ে যায়। এর পরে ঙ্গান ফেরার পরে আমি উপলব্দি করি। আমি একটি অন্ধকার রুমে। 


---আর এটা বুজার সাথে সাথেই আমি চিৎকার শুরু করে দেই। প্রায় ৫/৬ মিনিট পরে বেশ কয়েকজন লোক চলে আসে আমার রুমে। 


---এই চিৎকার করতেছিস কেনো হ‍্যা। চুপ চাপ থাক এখানে। 


"তখন তাদের জিঙ্গেস করি "


নেহা : আচ্ছা  আমার স্বামী কাব‍্য কোথায়।


---কাব‍্য তোমাকে বিক্রি করে এখান থেকে চলে গিয়েছে? 


নেহা : বিক্রি করছে মানে। আপনি কি বলতেছেন। 


---আসলে কাব‍্য সুন্দর সুন্দর মেয়েদের প্রেমের ফাদে ফেলে। তাকে বিয়ে করে পতিতালয়ে এসে বিক্রি করে চলে যায়। এটাই ওর কাজ। 


নেহা : আমি  আপনার কথা বিশ্বাস করিনা। আপনারা আমাকে যেতে দিন। 


---হাহাআ যেতে দিবো। তোমার ১ লক্ষ টাকা দিয়ে কিনেছি। 


নেহা : কিন্তু? 


---কোন কিন্তু না। এখন এখানেই থাকতে হবে। আর দেহ ব‍্যবসা করতে হবে?


---আজ ৭ বছর থেকে আমি এখানে ভাই। আমি চাইলেও যেতে পারিনা বাসায়। আর বাসায় গিয়ে এই মুখটা দেখাবো কেমন করে বল। 


"বোনের মুখে এই কথা শুনে হাসিব সেখানেই কান্না করতে থাকে।


নেহা : কান্না করিশ না।


হাসিব : আপু তোমার বাবা মা অনেক খুজেছে কিন্তু কোথায় পায়নি। তুমি চিন্তা করিও না আমারা তোমাকে বের করার ব‍্যবস্থা করতেছি। 


নেহা : ঠিক আছে? 


হাসিব : আচ্ছা  আপু আমি আসি। বাসায় গিয়ে সব খুলে বলবো তার পরে তোমাকে উদ্ধার করে নিয়ে যাবো? 


নেহা : আচ্ছা?


তারপর হাসিব নেহা কে ওইখান থেকে টাকা দিয়ে মুক্ত করে নিয়ে যায়...


এবং ভালো একটা ছেলে দেখে নেহার বিয়ে দেয় ২বছর ধরে তারা সংসার করছে কিছু দিন আগে নেহার একটা মেয়ে হইসে তারা এখন সুখী ফ্যামিলি


"ভালোবাসা সুন্দর কিন্তু এমন কাউকে ভালোবাসুন যে শরীরে এক বিন্দু রক্ত থাকা পযর্ন্ত আপনাকে আগলে রাখবে। এমন কাউকে বাসবেন না যে পরবর্তীতে নেহার মতো অবস্থা হয়। 


 সমাপ্ত


নবীনতর পূর্বতন

যোগাযোগ ফর্ম