যেভাবে সহজে খুলে ফেলবেন শাড়ি। শাড়ি খোলার পদ্ধতি।

 যেভাবে সহজে খুলে ফেলবেন শাড়ি। শাড়ি খোলার পদ্ধতি।

শাড়ি খোলার ছবি


কিভাবে শাড়ি খুলব?

শাড়ি খুলতে হলে প্রথমে আঁচলটি ডান কাঁধ থেকে সরিয়ে নিন। তারপর, কোমরের সামনের অংশ থেকে শাড়ি আলগা করে নিন। এবার, শাড়ির পেছনের অংশটি কোমরের পিছন থেকে আলগা করে নিন। সবশেষে, শাড়িটি কোমর থেকে খুলে নিন।

বিস্তারিতভাবে জানা যাক কিভাবে শাড়ি খুলতে হয়:

ধাপ ১: আঁচলটি সরিয়ে নিন

শাড়ি খুলার প্রথম ধাপ হল আঁচলটি সরিয়ে নেওয়া। আঁচলটি ডান কাঁধ থেকে সরিয়ে নিন। আঁচলটি সরিয়ে নিলে আপনি আরও স্বাচ্ছন্দ্যে শাড়ি খুলতে পারবেন।

ধাপ ২: কোমরের সামনের অংশ থেকে শাড়ি আলগা করুন

আঁচলটি সরিয়ে নেওয়ার পর, কোমরের সামনের অংশ থেকে শাড়ি আলগা করুন। শাড়ির পেছনের অংশটি কোমরে গুঁজে রাখা থাকবে। কোমরের সামনের অংশ থেকে শাড়ি আলগা করার জন্য, শাড়ির সামনের অংশটি দুই হাত দিয়ে ধরুন। তারপর, কোমরের সামনের অংশ থেকে শাড়ি আলগা করে নিন।

ধাপ ৩: শাড়ির পেছনের অংশটি আলগা করুন

কোমরের সামনের অংশ থেকে শাড়ি আলগা করার পর, শাড়ির পেছনের অংশটি আলগা করুন। শাড়ির পেছনের অংশটি কোমরে গুঁজে রাখা থাকবে। শাড়ির পেছনের অংশটি আলগা করার জন্য, শাড়ির পেছনের অংশটি দুই হাত দিয়ে ধরুন। তারপর, কোমরের পিছন থেকে শাড়ি আলগা করে নিন।

ধাপ ৪: শাড়িটি কোমর থেকে খুলে নিন

কোমরের সামনের অংশ এবং পেছনের অংশ থেকে শাড়ি আলগা করার পর, শাড়িটি কোমর থেকে খুলে নিন। শাড়িটি কোমর থেকে খুলে নিতে, শাড়ির সামনের অংশটি দুই হাত দিয়ে ধরুন। তারপর, শাড়িটি কোমর থেকে খুলে নিন।

টিপস

  • শাড়ি খুলার সময় সতর্ক থাকুন যেন শাড়িটি ছিঁড়ে না যায়।
  • শাড়ি খুলার সময় শাড়ির আঁচলটি কোমরে বা অন্য কোথাও রাখুন যাতে তা নীচে না পড়ে।
  • শাড়ি খুলার পর, শাড়িটি ভাঁজ করে রাখুন যাতে তা পরবর্তীতে পড়ার জন্য সহজ হয়।

এই পদ্ধতি অনুসরণ করে আপনি সহজেই শাড়ি খুলতে পারবেন।

নবীনতর পূর্বতন

যোগাযোগ ফর্ম