লেখক সাব্বির ইসলামের পিচ্চি হ্যাকার গার্লফ্রেন্ড গল্প।পর্বঃ ৫

 পিচ্চি হ্যাকার গার্লফ্রেন্ড 


পর্বঃ ৫


লেখকঃ Sabbir Islam (কিউট পিচ্চি)

,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,, 

,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,


°°°°°°°°°°°°{ চতুর্থ পর্বের পর থেকে }°°°°°°°°°°°°°

 


সাব্বির অবাক হয়ে গেছে কথা গুলো শুনে আর তাকিয়ে আছে অবাক দৃষ্টিতে। 

এতটা ভয়ংকর হ্যাকার আগে দেখেনি সাব্বির কখনো।  

 সব হ্যাক করতে পারে মেয়েটা । তখনি চ্যানেলটা ঠিক হয়ে গেলো।

আর চায়ের দোকানের রহিম মিয়া তখন সাব্বির কে বললো। 


রহিম মিয়াঃ এই হ্যাকার কেন যে হ্যাক করছে কে যানে সবাই কে ভয়ের মধ্যে ফেলে দিয়েছে।  


তখন সাব্বির বললো। 


সাব্বিরঃ হুম চাচা কিন্তু এর পিছনে নিশ্চয়ই কোনো কারন আছে।  


রহিম মিয়াঃ হয়তো এমনি হবে। দেখি কি হয় আগামীকাল কি বলে।  


তখন সাব্বির চায়ের টাকা দিয়ে ভের হয়ে আসলো আর তখনি নিরব কল দিলো আর সাব্বির বললো। 


সাব্বিরঃ হুম দুস্ত বল। 


নিরবঃ খবর দেখছিস কি বলছে। 


সাব্বিরঃ হুম দেখছি মাত্র কি সাংঘাতিক হ্যাকার। 


নিরবঃ হুম আরেকটা ব্রেকিং নিউজ শুন আমার আইডি ফোন সব হ্যাক করছে। 


সাব্বির অবাক হয়ে বললো। 


সাব্বিরঃ বলিস কি তোর আইডি ফোন আবার হ্যাক করলো কে। 


নিরবঃ তোর গালফ্রেন্ড আর কে কারণ তুই যদি আমার ফোন দিয়ে কিছু করিস তাই হ্যাক করছে আর এটা বলছে তর সব বন্ধুদের হ্যাক করা হবে। 


সাব্বিরঃ কিহহহ এই শয়তান মাইয়া, কে কিজে করি। 


নিরবঃ শালা তোর জন্য সব হয়েছে প্রেম করবি তুই আর মাঝ দিয়ে আমাদের বাঁশ খেতে হবে। 


সাব্বিরঃ আমার কি দোষ আমি কি প্রেম করতে গেছি নাকি সে নিজে আসছে আমি কি করবো। 


নিরবঃ তোকে সামনে পেলে না হেব্বি কেলাতাম শালা । 


সাব্বিরঃ দূর রাখতো এখন এই কথা আমি বাসায় যাচ্ছি ফোন রাখ। 


নিরবঃ তোকে এখনি কল দিবে বলছে কথা বল ফোন রাখছি । 


সাব্বিরঃ ঠিক আছে কল দিতে দেহ তারপর বুঝাচ্ছি। 


তারপর নিরব ফোন কেটে দিলো আর সাথে সাথে কল আসলো আরেকটা ইস্কিনে নাম্বার দেখা যাচ্ছে না তখন সাব্বির বুঝতে পারলো এটা তার কল ফোন রিসিভ করে বলতে লাগলো৷ 


সাব্বিরঃ শয়তান,,,,কুত্তা,,,,বান্দর,,,,তকে আমি ইট দিয়ে মাথা ফাটাবো তুই সামনে আয় একবার তুই নিরব এর আইডি ফোন হ্যাক করলি কেন। 


সামিয়াঃ আমার বর টা অনেক রেগে আছে দেখি । 


সাব্বিরঃ এই তোকে আমি একবার বলছি ভালবাসি আমি তোকে ভালবাসি না আর বিয়ে তো কখনো করবো না। 


সামিয়াঃ তুমি ভালো না বাসলে আমার কি আমি তো ভালবাসি তুমি বিয়ে না করলে আমার কি আমি তো তোমাকে বিয়ে করবো আর একটা কথা এটা তো কিছুই না তোমার সকল বন্ধুর আইডি হ্যাক করা হয়েছে এবং ফোন । 


সাব্বিরঃ তুই কাছে থাকলে বুঝাতাম আচ্ছা আমার টা নাহয় হ্যাক করলি কিন্তু আমার বন্ধুদের আইডি কেন হ্যাক করলি। 


সামিয়াঃ আমার বর এর নজর রাখছি। 


সাব্বিরঃ তোর নজর এর গুষ্টি গিলায় তর নামে মামলা করবো আমি পুলিশের কাছে গিয়ে। দাড়া এখনি যাচ্ছি। 


সামিয়াঃ তাহলে তুমি ফেসে যাবে আমি না। 

কারণ যদি আমায় লোকেশনে দেখতে চায় কোথায় তাহলে তোমার বাড়ি দেখাবে আর তুমি যদি আমার এই ফোনে তুমি কল দাও তাহলে কখনো কল আসবে না তুমি যদি অন্য ফোন থেকে কল দাও তাহলে তোমার ফোনে কল যাবে সব কিছু তোমার দেওয়া আছে তুমি পুলিশের কাছে গেলে তুমি নিজেই ফাসবে। 


সাব্বির তো অবাক হয়ে গেছে শুনে আর ভয় পেয়ে গেছে তখন বললো। 


সাব্বিরঃ আচ্ছা তুমি কি Pink girls hacker group। 


সামিয়াঃ বাবাহ এত বড় আমি হ্যাকার না তারা তো ভয়ংকর হ্যাকার আজ খবরে দেখলাম লাইভে এসে হুমকি দিয়ে গেছে। 


সাব্বিরঃ আচ্ছা শুনো তুমি যেই হও না কেন আমার পিছু ছাড়ো। 


সামিয়াঃ পিছু ছাড়তে কি আর পিছু নিয়েছি আমি তোমাকে ভালবাসি। 


সাব্বিরঃ আহো তোমারে আমি পানিতে চুবাই মারি। 


সামিয়াঃ হি 😁 হি 😁 হি 😁 আমি সাঁতার যানি। 


সাব্বিরঃ দূর ফালতু মেয়ে কোথা কার যাহ । 


এইবলে ফোনটা কেটে দিলো সাব্বির আর নিরব কে ফোন দিলো তখন ফোন রিসিভ করার পর বললো। 


সাব্বিরঃ তর লেপটপ নিয়ে এখনি আমার বাসায় আয় সব কিছু নিয়ে। 


নিরবঃ কিন্তু কেন কি করবি। 


সাব্বিরঃ তুই নিয়ে আয় তারপর বলছি। 


নিরবঃ ঠিক আছে আমি আসছি তুই বাসায় যাহ। 


তারপর নিরব ফোন কেটে দিলো আর সাব্বির বাসায় চলে আসলো। কিছুখন পর নিরব তার ল্যাপটপ নিয়ে গেলো তখন নিরব বললো৷। 


নিরবঃ কি করবি দুস্ত তুই। 


সাব্বিরঃ Darkweb যাবো এই সামিয়া কে দেখবো কে আর কত বড় হ্যাকার সে।  


নিরবঃ তুই হ্যাক করতে পারিস। 


সাব্বিরঃ নাহ আমার চাচাতো ভাই আছে মোটামুটি হ্যাকার আমায় একটা হ্যাকার গ্রুপের মাঝে এড করিয়েছে সেখানে যাবো আর আমিও কিছুটা পারি । 


নিরবঃ কিন্তু তোর না আগে ফোন ছিলো না তাহলে কি করে শিখলি।  


সাব্বিরঃ চাচাতো ভাই তার ফোন কিছু দিন এর জন্য দিয়েছিলো অনেক দিন আগে তারপর আমায় এটা করে শিক্ষেয়েছে আর দেখিয়েছে ।  


নিরবঃ কিন্তু তর এই ফোন তো হ্যাক করা সামিয়া যদি যেনে যায়। 


সাব্বিরঃ সমস্যা নেই আমিও যানতে পারবো সব কিছু কে । 


নিরবঃ ঠিক আছে। 


তখন সাব্বির Darkweb ডুকতে যাবে কিন্তু তার আগেই তাকে বের করে দেওয়া হলো আর মেসেজ আসলো সাথে সাথে লেখা ছিলো । 


_ Hello Sabbir Islam ভুলেও আবার এখানে যাবেন না তাহলে কিন্তু খারাপ কিছু হবে আপনার। 


সাব্বির তো অবাক হয়ে গেছে সাথে নিরব তখন বললো  


সাব্বিরঃ কি ব্যাপার এমন তো হওয়ার কথা না নিশ্চয়ই এটা কেউ আগে থেকে দেখছে । 


নিরবঃ তাহলে আবার চেষ্টা করতো। 


তখন সাব্বির আবার Darkweb লগইন করলো কিন্তু এইবার সফল হলো কিন্তু যখনি গ্রুপে ঢুকতে যাবে গ্রুপে ঢুকা মাত্র তাকে একেবারে Darkweb থেকে বের করে দেওয়া হলো লেপটপে অটোমেটিক কাজ করতে লাগলো নিরব আর সাব্বির দুজনেই অবাক হয়ে গেছে তখন তার চাচাতো ভাই সুমন কে কল দিলো ফোন রিসিভ করার পর বললো। 


সাব্বিরঃ সুমন ভাই আমি Darkweb এমন কি গ্রুপে ঢুকতে পারছি না কেন। 


তখন সুমন ওপাশ থেকে বললো। 


সুমনঃ আমাদের গ্রুপ কোনো একটা বড় হ্যাকার নষ্ট করে দিয়েছে মাত্র । 


সাব্বির অবাক হয়ে বললো। 


সাব্বিরঃ কি বলছো আর একটা কথা আমার ল্যাপটপ আপনা আপনি কাজ করছে কেন আমার তো সব কিছু হার্ড করাই । 


সুমনঃ কিহহহ তোমার ল্যাপটপ সে হ্যাক করে ফেলছে যলদি বন্ধ করো সব ইনফরমেশন নিয়ে যাবে। 


সাব্বিরঃ ঠিক আছে। 


তখন সাব্বির ল্যাপটপ বন্ধ করে ফেললো তখন হঠাত ফোন কেটে যায় সুমন এর আর তখনি সামিয়া কল দেয় আর বললো। 


সামিয়াঃ একবার না করার পরও কেন আবার Darkweb গেছো কোন সাহসে গেছো।


চলবে ইনশাআল্লাহ....



নবীনতর পূর্বতন

যোগাযোগ ফর্ম